1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলার আটঘর- কুড়িয়ানা এলাকার পেয়ারা বাগান ভ্রমনে এলেন থাইল্যান্ডের রাষ্ট্রদূত এইচ.ই.মাকাওয়াদি সুমিতমোর

  • আপডেট সময়ঃ শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১২৫ জন দেখেছেন

গাজী এনামুল হক (লিটন) পিরোজপুর  প্রতিনিধিঃ পিরোজপুরের স্বরূপকাঠী উপজেলার আটঘর-কুড়িয়ানা এলাকার পেয়ারা বাগান ভ্রমনে এলেন থাইল্যান্ডের রাষ্ট্রদূত এইচ.ই. মাকাওয়াদি সুমিতমোরশনিবার তিনি স্বরূপকাঠীতে এলে নেছারাবাদ (স্বরূপকাঠী) উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোশারফ হোসেন ও নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আবির হোসেন তাকে স্বাগত জানান।

এসময় রাষ্ট্রদূত এইচ.ই. মাকাওয়াদি সুমিতমোরের সাথে তার দূতাবাসের বিভিন্ন কর্মকর্তারা ছিলেন ।

রাষ্ট্রদূত এইচ.ই. মাকাওয়াদি সুমিতমোর স্বরূপকাঠী উপজেলার আটঘর-কুড়িয়ানা এলাকার পেয়ারা বাগানের নৈসর্গিক সৌন্দর্য দেখে উচ্ছ্বাস প্রকাশ করেন । পরে তিনি ভাসমান পেয়ারার হাট ও স্বরূপকাঠীর দর্শণীয় স্থানগুলো পরিদর্শণ করেন ।

এসময় নেছারাবাদ উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোশারফ হোসেন সাথে থাই রাষ্ট্রদূত এইচ.ই. মাকাওয়াদি সুমিতমোর থাইল্যান্ড-বাংলাদেশের পর্যটনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন । এসময় উপজেলা নির্বাহী অফিসার থাই রাষ্ট্রদূতকে দক্ষিনঞ্চলের বিভিন্ন পর্যটনের এলাকা ও এ খাতে বিনিয়োগের নানা দিক তুলে ধরেন।

উল্লেখ্য, থাইল্যান্ডের রাষ্ট্রদূত এইচ.ই. মাকাওয়াদি সুমিতমোর ও তার দূতাবাসের বিভিন্ন কর্মকর্তারা বাংলাদেশের বিভিন্ন পর্যটন এলাকাগুলো ঘুরে দেখছেন তারই অংশ হিসেবে স্বরূপকাঠী উপজেলার আটঘর-কুড়িয়ানা এলাকার পেয়ারা বাগান ভ্রমন করেছেন বলে জানা যায়।।

শেয়ার করুন

আরো দেখুন......